ঢাকা, বৃহস্পতিবার, ৯ মে, ২০২৪

রাজধানীতে প্রতিপক্ষের ছুরিকাঘাতে সাতজন আহত

রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চল এলাকায় প্রতিপক্ষের ছুরিকাঘাতে সাতজন আহত হয়েছেন। তাদের মধ্যে ছয়জন ঢাকা মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন। মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে তেজগাঁও শিল্পাঞ্চল লিংরোড শান্তা টাওয়ারের সামনে লেগুনা স্ট্যান্ডে এ ঘটনাটি ঘটে। আহতরা-হলেন সাইন, নাইমুল ইসলাম শুভ, সুমন, শাওন, নাজমুল, মমিন ও রাকিব। তাদের বয়স হবে আনুমানিক ২০ থেকে ৩০ বছর আহত নাইমুল ইসলাম শুভ জানান, লেগুনা স্ট্যান্ডে তার ভাই সুমনকে মারধর করছিল এমন সংবাদের পরিপ্রেক্ষিতে ঘটনাস্থলে গেলে ওখানে থাকা লোকজন এলোপাতাড়ি ছুরিকাঘাত করে।


ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্প ইনচার্জ ইন্সপেক্টর বাচ্চু মিয়া জানান, এই ঘটনায় ছয়জন ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন। শাওন নামে আরেকজন বাইরে চিকিৎসা নিচ্ছেন বলে আহতরা জানিয়েছেন। আহতদের মধ্যে সবারই পেটে, কারো কারো বুকে ছুরিকাঘাত আছে।


তেজগাঁও শিল্পাঞ্চল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার শীল জানান, গত দুইদিন আগে লেগুনা চালকদের সঙ্গে এলাকার কয়েকজনের মারামারির ঘটনা ঘটে। সেই ঘটনার কেন্দ্র করে মঙ্গলবার মারামারির ঘটনা ঘটেছে। লেগুনা চালকদের ছুরিকাঘাতে এলাকার কয়েকজন আহত হয়েছে। এই ঘটনায় তিনজনকে আটক করেছি। বিস্তারিত জানার চেষ্টা চলছে।

ads

Our Facebook Page